১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফলাফল (রেজাল্ট) প্রকাশ

5/5 - (2 votes)

১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফলাফল (রেজাল্ট) প্রকাশ:

১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফলাফল (রেজাল্ট) প্রকাশ

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) এর ব্যবস্থাপনায় অষ্টাদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২৩-এর স্কুল (নিম্নমাধ্যমিক ও মাধ্যমিক বিদ্যালয়, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান/দাখিল ও তদুর্ধ্ব পর্যায়ের মাদরাসা) ও স্কুল-২ (মাধ্যমিক কারিগরি ও ভোকেশনাল ইন্সটিটিউট, উচ্চ মাধ্যমিক কারিগরি ও ভোকেশনাল ইন্সটিটিউট এবং কারিগরি ডিপ্লোমা ইন্সটিটিউট) পর্যায়ের লিখিত পরীক্ষা ১২ জুলাই ২০২৪ এবং কলেজ (কলেজ, উচ্চ মাধ্যমিক কলেজ, উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, মাধ্যমিকোত্তর/উচ্চ মাধ্যমিক কারিগরি/ভোকেশনাল/ব্যবসায় ব্যবস্থাপনা শিক্ষা প্রতিষ্ঠান/ইন্সটিটিউট এবং আলিম ও তদুর্ধ্ব পর্যায়ের মাদরাসা) পর্যায়ের লিখিত পরীক্ষা ১৩ জুলাই ২০২৪ তারিখে অনুষ্ঠিত হয়। উক্ত পরীক্ষায় অংশগ্রহণকারী মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৩,৪৮,৬৮০ জন।

এর মধ্যে স্কুল ও সমপর্যায়ের ৫৫,৮৯০ জন, স্কুল-২ পর্যায়ের ৫,৩২৩ জন এবং কলেজ ও সমপর্যায়ের ২২,৬৫২ জনসহ সর্বমোট ৮৩,৮৬৫ জন পরীক্ষার্থী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়। লিখিত পরীক্ষার ফলাফল ১৪ অক্টোবর ২০২৪ তারিখ অপরাহ্নে প্রকাশ করা হয়।

০২। পরীক্ষার্থী তার নিবন্ধন পরীক্ষার রোল এবং ব্যাচ নম্বর ব্যবহার করে অষ্টাদশ শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল http://ntrca.teletalk.com.bd/result/ লিংক অথবা সংযুক্ত QR কোড স্ক্যান করে প্রাপ্ত লিংক থেকে জানতে পারবেন।

০৩। এছাড়া উত্তীর্ণ পরীক্ষার্থীদেরকে টেলিটক বাংলাদেশ লিঃ হতে SMS-এর মাধ্যমেও ফলাফল জানিয়ে দেয়া হবে।

০৪। উত্তীর্ণ পরীক্ষার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে SMS-এর মাধ্যমে এবং এনটিআরসিএ-এর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দেয়া হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *