৩৮ জনকে নিয়োগ দেবে অতিরিক্ত জেলা জজ এর কার্যালয়

4.6/5 - (7 votes)

৩৮ জনকে নিয়োগ দেবে অতিরিক্ত জেলা জজ এর কার্যালয়:

৩৮ জনকে নিয়োগ দেবে অতিরিক্ত জেলা জজ এর কার্যালয়:সম্প্রতি জনবল নিয়োগ দেবে অতিরিক্ত জেলা জজ এর কার্যালয়। ৩ টি পদে ৩৮ জনকে নিয়োগ দেবে অতিরিক্ত জেলা জজ এর কার্যালয়। আগ্রহী প্রার্থীগণকে সংযুক্ত বিজ্ঞপ্তিতে দেয়া নিয়ম অনুসরণ করে ১৯-১০-২০২৩ খ্রি. তারিখের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদন ফরমটি https://kurigram.judiciary.gov.bd/ এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

ক্রমিক নংপদের নামপদের সংখ্যাবেতন স্কেলশিক্ষাগত যোগ্যতা
০১.নিম্নমান সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক এবং সমমান১৫ (পনেরো) টি৯৩০০-২২৪৯০/- (গ্রেড-১৬)ক. যে কোন স্বীকৃত বোর্ড হতে ন্যূনতম উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষা/সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। খ. সরকার অনুমোদিত প্রতিষ্ঠান হতে কম্পিউটার কোর্সের সনদপ্রাপ্ত। গ. কম্পিউটারে ইংরেজিতে প্রতি মিনিটে ৩০ শব্দ এবং বাংলায় প্রতি মিনিটে ২০ শব্দ টাইপিং গতি অবশ্যই থাকতে হবে।
০২.জারীকারক০৯ (নয়) টি৮৫০০-২০৫৭০/- (গ্রেড-১৯)যে কোন স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা/সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে এবং কম্পিউটারের টাইপ সংক্রান্ত বেসিক জ্ঞান থাকতে হবে।
০৩.অফিস সহায়ক১৪ (চৌদ্দ ) টি৮২৫০-২০০১০/- (গ্রেড-২০)যে কোন স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা/সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
৩৮ জনকে নিয়োগ দেবে অতিরিক্ত জেলা জজ এর কার্যালয়, সরকারি চাকরি, সরকারি চাকরির খবর, govt job, govt job circular,

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *